**ওরা ক্ষুধার্ত**
- মহাদেব প্রামাণিক - সোনালী ১৭-০৫-২০২৪

ওদের নাইকো জাত নাইকো ধর্ম ওরা ক্ষুধার্ত। চারি দিক দোলে রঙিন, এটা বসন্ত কিন্তু ওরা ক্ষুধার্ত। ওদের কাছে আবিরের রঙ্গ ফ্যাকাসে ওরা ক্ষুধার্ত ওরা থাকে ফুটপাতে র খোলা আকাশে।। হাল ফ্যাশনের বাবুরা তাকায় না ওদের দিকে পাছে হাত পেতে কিছু চেয়ে বসে পেট ভরে খেতে চায় অবশেষে।। ওরা ক্ষুধার্ত, তবে ওরাও মানুষ একমুঠো ভালবাসা ওদেরও দিন যাতে বসন্তের আবির, ফুটপাত টাকেও করে রঙিন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

abdullahmolla
১৭-০৩-২০২০ ১৯:৪৪ মিঃ

স্পর্শকাতর, আপ্লুত হলাম! হে কবি।

M2_mohi
১৫-০৩-২০২০ ০৮:৩৪ মিঃ

Welcome