কল্পতরু
- মেহেদী হাসান সাকিব ২০-০৪-২০২৪

নিশিন্দার বুনোলতায় জড়িয়ে আছে তোমার গহীন অন্তরাল,
নিকশ অাধারের ওপাড়েই দেখা মিলবে তোমার অস্তিত্ব,
কতদিন তোমার অদেখা দেখার
বিস্ময় কাটিয়ে ভোর হয়ে উঠেছে আমার
রক্তাক্ত কৃষ্ণচূড়া।
তবুও সূর্যালোকে লুকিয়ে অাছে তোমার তুমি!
তোমাকে ছুয়ে দেখার অমানিশায় কাটছে আমার তন্দ্রাচ্ছন্ন রাত,
চন্দ্রমল্লিকার মত বুকের ভেতর ফুটছে তোমার অস্তিত্ব।
শুধুই অতিন্দ্র কোন অলিক কল্পলোকের অপেক্ষায়।
আমার কল্পতরু!

মেহেদী
১৬.০৩.২০
ভোর ৪.০৫ মি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।