** মিষ্টি মুখ**
- মহাদেব প্রামাণিক - সোনালী ১৭-০৫-২০২৪

মিষ্টি মুখের আড্ডা টা আজ অর্থহীন
তুই নেই পাশে।
গ্রুপ থেকে বেরিয়ে গেলী এক নিমেষে।
মিষ্টি মুখের স্বাদ টা আজ তেতো
তুই নেই পাশে।।
এভাবে তুই ছেড়ে গেলি আনন্দটাই মাটি
সম্পর্ক টা আজ নড়বড়ে যেটা ছিল খাঁটি।
চা হাতে মিষ্টি মুখে
গল্পঃ হতো মনের সুখে।
পড়ন্ত বিকেল হারিয়ে গেছে, সন্ধে নামার আগেই।
স্মৃতির পাতায় জমছে ধুলো ধীরে ধীরে
মিষ্টিমুখ টা হারিয়ে যাবে স্মৃতির অতলে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।