** নিরব ভালোবাসা**
- মহাদেব প্রামাণিক - সোনালী ১৭-০৫-২০২৪

ভালোবাসা এমনও হয় যেখানে দুজনেই নীরব রয়। ভালোবাসা হয় চকিতে কেহ পারে না বালিতে। এই প্রেমে থাকেনা কোনো বিরহ শুধু ভালোবাসা থাকে অমর। কষ্ট ভুলে ভালোবাসা নিঃসার্থ থাকে না কোনো দুঃখ হয় যদি মিলনে ব্যার্থ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।