** দেখা হল হঠাৎ**
- মহাদেব প্রামাণিক - সোনালী ১৭-০৫-২০২৪

আমি বাসের অপেক্ষায় বসে আছি

স্ট্যান্ড টা পুরো খা খা করছে,

বসন্তের শেষের দুপুর,

স্ট্যান্ড এর জমে থাকা গাছের পাতা

ঘূর্ণির মতো দলা পাকিয়ে যাচ্ছে,

আমার মন টা ওই দিকেই ছিল,

হঠাৎ বাস থেকে নামলে সেই হারিয়ে যাওয়া তুমি।

আমি তোমাকে চিনতে পরি নি

লাল সিঁদুরে কপাল তোমার ভরা।

বুকের স্পন্দন টা বেড়ে গেলো কয়েক গুন।

একটা পরিচিত গলা বলে উটল

কেমন আছো?

আমি বুজলাম তুমি

বাকরুদ্ধ কিছু মুহূর্ত।

মাথা নাড়িয়ে সম্মতি দিলাম ভালো আছি,

সাহস ছিল না আমার

কেমন আছো তুমি বলার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Dojieb
২৪-০৪-২০২০ ০০:২২ মিঃ

সুন্দর