সুখ-দুঃখ
- সিবগাতুর রহমান ২০-০৫-২০২৪

সুখ পেতে যদি লাগে
এত কষ্ট!
সুখ কেন অভিলাষ?

তাই বলি আমি
সুখটাকে ছেড়ে,
দুঃখকে ভালোবাস।
***

রচনাকালঃ ১৫ সেপ্টেম্বর ২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।