নামাজ
- সিবগাতুর রহমান ২০-০৫-২০২৪

নামাজ তুমি জুড়াও আমার প্রাণ
তোমায় আলিঙ্গনে যেন যায় গো আমার জান
নামাজ তুমি জুড়াও আমার প্রাণ।

ভোরের রবি জাগার আগে
আইসো তুমি আমার বাগে
তোমায় ছাড়া কেমনে থাকি মন করে আনচান
নামাজ তুমি জুড়াও আমার প্রাণ।

ভর দুপুরের তপ্ত রোদে
শীতল পরশ দিও হৃদে
চাইনা কভু তোমার সাথে আমার অভিমান
নামাজ তুমি জুড়াও আমার প্রাণ।

বিকেল বেলার কোমল হাওয়ায়
জড়িয়ে রেখো ভালোবাসায়
তোমার প্রেমের পরশে দিও বেহেস্তি সুঘ্রাণ
নামাজ তুমি জুড়াও আমার প্রাণ।

সন্ধ্যা নামার একটু পরে
পাখিরা যবে ফিরবে ঘরে
প্রেমের নাও ভাসিয়ে গাবো বেলা শেষের গান
নামাজ তুমি জুড়াও আমার প্রাণ।

দিনের আলো ফুরিয়ে যবে
আঁধার নামে আকাশ গলে
তোমার বুকের স্নেহের কোণে আমায় দিও স্থান
নামাজ তুমি জুড়াও আমার প্রাণ।

গভীর রাতে ঘুমিয়ে সকল
স্তব্দ যবে সব কোলাহল
আসলে তুমি আমার ঘরে ছুটবে প্রেমের বাণ
নামাজ তুমি জুড়াও আমার প্রাণ।

নামাজ তুমি জুড়াও আমার প্রাণ
তোমায় আলিঙ্গনে যেন যায় গো আমার জান
নামাজ তুমি জুড়াও আমার প্রাণ।
*******

রচনাকালঃ ৮ সেপ্টেম্বর ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।