ফিরে আয়
- সিবগাতুর রহমান ২০-০৫-২০২৪

দিন চলে যায় দিন ফিরে আসে
রাতের পরে রাত
আমায় ছেড়ে সেই গেলো আর
ফিরলনা প্রভাত।

পাতা ঝরে যায় পাতা ফিরে আসে
বাসন্তি হাওয়ায়
মোর বসন্ত একা ফেলে মোরে
দূরে থাকে নিরালায়।

প্রতিদিন ভোরে শতফুল ফোঁটে
ঝরিয়া পরে সাঝে
তোর বুঝি মনে লয়নারে কভু
ফিরিতে আমার মাঝে।

নয়নের জলে আজো ভাবি তোরে
তোর কি পরেনা মনে
কতনা সুখের স্বপ্ন দেখেছি
দু-জনাতে একসনে।

তোর লাগি আজো দিবস রজনী
কত আঁখি জল ঝরে
যেই দিন মোরে চলে গেছে ছেড়ে
আসবেনা বুঝি ফিরে!
*****

রচনাকালঃ ৯ আগষ্ট ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।