শুধু তুমি
- মধুকবি ২০-০৫-২০২৪

পড়ন্ত বিকেলের বিষণ্ন আলোয়
দাড়িয়েছিলে তুমি একা বারান্দায় .
বিকেলের সোনারোদ আছরে পড়ে
অঙ্গে তোমার হঠাৎ ঝিলিক মেরে ।
আচমকাতে সেথা দৃষ্টি মোর পড়ে
মুগ্ধ হয়ে দেখি দুই নয়ন ভরে ,
ভেজা চুল মেলে তুমি দাড়িয়েছিলে
ইশারায় আমায় কাছে ডেকেছিলে ।
হৃদয় মোর উতলা উদ্বেল হল
তোমার ডাক শুনেই সে সাড়া দিল ,
স্মৃতি বিবর্ণ হয় তবু তুমি আছো
অন্তরে আমার শুধু তুমিই আছো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।