উড্ডীন
- আব্দুল্লাহ মোল্লা - চিত্রগুপ্তের খাতা ১২-০৫-২০২৪

স্বৈরশাসন ন্যায়বিরুদ্ধে
আজ মাতৃকূলে নাই ঠাই
দুয়ার খুলে বের হ সবাই
বিজয় আনতে যাই।
বাংলার নির্ভীক ছেলের
আহুতিতে তোপধ্বনি সব ছেদন
রক্তক্ষয়ী নয় মাস বিসর্জন
উড্ডীন হল লাল সবুজের কেতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।