চাইলে নিতে পারো
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য (অনুকাব্য) ২৮-০৩-২০২৪

আমার বুকপকেট ভর্তি কষ্ট রয়েছে
চাইলে নিতে পারো
আমার চোখের ভেতরে স্বপ্ন রয়েছে
চাইলে নিতে পারো
আমার মনে একটা অবুঝ কেউ রয়েছে
চাইলে নিতে পারো
আমার একটা প্রেমের সাগর রয়েছে
চাইলে নিতে পারো
৩১.৩.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।