আত্মঘাতী প্রেম
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য (অনুকাব্য) ২৯-০৩-২০২৪

যদি ফিরিয়ে দাও
চলে যাবো তোমার দ্বার হতে
আমি বিষপান করে মরে মরে যাবো

কেন আসি ফিরে
ভুল করে বারবার
মিনতি শেষবার একবার মমতা দিও!
৩১.৩.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।