মাতাল
- আমিনুর রহমান (তপু রায়হান) - সমাজ বাস্তবতা কাব্য ২৫-০৪-২০২৪

মাতাল

টাকার লোভে নারী মাতাল
পুরুষ মাতাল প্রেমে
সুদের নেশায় সুদখোর মাতাল
আর্টিষ্ট ক্যানভাসের ফ্রেমে।

ক্ষমতায় রাজনীতিক মাতাল
জুয়ায় মাতাল জুয়াড়ি
কুটবুদ্ধিতে বুদ্ধিজীবি মাতাল
ধনী মত্ত পেয়ে দামী গাড়ি-বাড়ি।

১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।