ভালবাসার চারটি অক্ষর
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৯-০৩-২০২৪

ভালবাসা শব্দটি চারটি অক্ষরের
এর ভেতরে রয়েছে আরো অনেক শব্দ কথা
আবেগ-বিরহ,পাওয়া-না পাওয়ার সংঘাত
রাগ-অনুরাগ,মমতা-আদর,অনুতাপ।

কিছু লুকানো পাপ,কিছু অভিশাপ
কিছু অগ্নিতাপ,কিছু কিছু নিরুত্তাপ
কিছু কিছু অপলাপ,কিছু অনুলাপ
নিদারুন কষ্টে জমা আত্মবিলাপ।

ভালবাসা এই শব্দটিই সব সৃষ্টির প্রেরণা
আবার যত কুমন্ত্রণা,কিছু আত্মপ্রতারণা
চরম বিরহেরর জ্বালাযন্ত্রণা,নব মন্ত্রণা
এই চারটি অক্ষর প্রেমের শত স্মৃতিচারণা।
১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।