তোমার চোখের ভেতরে আরেক পৃথিবীর ম্যাপ!
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য (অনুকাব্য) ২৬-০৪-২০২৪

কি যেন আছে তোমার চোখের মাঝে
বারবার খুঁটে খুঁটে দেখি
চোখের ভেতরেই যেন আরেক পৃথিবীর ম্যাপ!
কত নদী! কত সাগর! কত পাহাড়-পর্বত!
তোমার চোখের দিকে তাকালেই আমি হারায়
সাত সমুদ্র তের নদী পেরিয়ে যায়
সহস্র বছরের অতীত একনিমেশে বলতে পারি
কি এমন মোহনীয় জাদু মেশালে তুমি!
অবাধ্য দৃষ্টি কেন পারিনা ফেরাতে?
১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।