নির্ঘুম পথিক
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য (অনুকাব্য) ২০-০৪-২০২৪

বালিকা,তোমার প্রসারিত বুকে মাথা রেখে ঘুমাতে দেবে?
একটু যত্ন করে বসতে দেবে মনের পিঁড়িতে?
আমি ঘুমাতে চাই অনন্ত কাল ধরে
কতরাত নির্ঘুম কাটিয়েছি তোমার অগোচরে!
১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।