ভুলের আরেক নাম
- আমিনুর রহমান (তপু রায়হান) - অনুকাব্য ২৩-০৪-২০২৪

ভুলের আরেক নাম
কাউকে আঁকড়ে ধরে বাঁচতে চাওয়া
যে চলে যাবে সে যাক চলে
কি লাভ বলো পুড়ে স্মৃতির অনলে?
১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।