বেহায়া প্রেমিক
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৬-০৪-২০২৪

বেহায়া হয়তো একটু হয়েছি তোমার জন্য
তোমার প্রতীক্ষায় অসীম সমুদ্র পাড়ি দিয়েছি
ভোর থেকে একটু দেখবো বলে ঠাঁই দাড়িয়ে থেকেছি
অপমানের জ্বালাকে অমৃত ভেবে মনে মনে হেসেছি
শুধু তোমার জন্যই আমি চরম বেহায়া হয়েছি!


ভালবেসেছি
প্রেমের স্রোতে ভেসেছি
তোমার কাছে এসেছি
বিরহের কাব্য গেঁথেছি

তোমার জন্য স্বপ্ন কুড়িয়েছি
রাতের অন্ধকারে একা কেঁদেছি
একা একা পথ হেঁটেছি
বকুল মালা সাজিয়েছি।

মন-প্রাণ সঁপেছি
নিজেকে শুধরিয়েছি
আঘাত পেয়ে শিখেছি
রাত জেগে কবিতা লেখেছি।

এতো বেহায়া হবার পরেও তুমি নও আমার
এতো ভালবাসার পরেও তুমি আরেক-জনার
এতো কষ্ট সহ্য করার পরেও তুমি অচিন পাখি
ভালবেসেছি অনেক তাই এখনো অপেক্ষায় থাকি।
১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।