বসন্ত শরৎ এবং বর্ষাকাল
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৩-০৪-২০২৪

যখন প্রথম তোমার সাথে কথা হলো আমার
মুখোমিখি বারকয়েক দেখা,চোখাচোখি
তোমার জীবনে তখন ছিল বসন্তকাল

যখন প্রেম হলো,ভালবেসে বকুল ফুল বিনিময়
প্রথম স্পর্শ, প্রথম অনেক স্বপ্ন দেখা
তোমার জীবনে তখন ছিল শরৎকাল।

যখন প্রথম বিরহে পড়া,বাঁধা-বিঘ্নতায় ঘেরা
দোদ্যুলমান স্বপ্নের দোলাচলে তুমি
তোমার জীবনে তখন ছিল বর্ষাকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।