কোরোনা তোমার জয় হোক
- Lubdhak Shee ১৪-০৫-২০২৪

কোরোনা তোমার জয় হোক।
ভালবাসায় না হোক, মানুষ ভয়ে সভ্য হোক।
কোরোনা তোমার জয় হোক॥
ধর্ম ভেঙে কর্ম হোক,
ধর্ম ভেঙে কর্ম হোক জীবনের মুল মন্ত্র,
মানবতা চাই, চাই না ধর্ম চালিত যন্ত্র।
কোরোনা তোমার জয় হোক॥
দূষণ বন্ধ হোক,
দূষণ বন্ধ হোক, উঠুক নতুন সূর্যালোক,
পরিবেশ হয়ে উঠুক সুবৃহৎ আনন্দলোক।
কোরোনা তোমার জয় হোক॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।