ইশ্বরের আশীর্বাদ বর্ষিত হোক সবার জন্য
- আমিনুর রহমান (তপু রায়হান) - মানবতাবাদী ১৭-০৪-২০২৪

আমরা মানুষ চরম প্রতিহিংসাপ্রবণ
ইশ্বরের আশির্বাদ বর্ষিত হোক সবার জন্য
বিস্তীর্ণ তৃণভূমিতে,ঝর্ণার ফোয়ারায়
সবুজ ভূমিতে,শুষ্ক মরুভূমিতে
নদীর স্রোতোধারা কলকল বয়ে চলুক
পাখিদের কলতান,ফুলের হাসি ঝরুক
নিরারুন সংকটে মিলুক বস্রহীনার বস্র
করুণা বর্ষিত হোক যুদ্ধাহত দেশগুলোতে
দূর্ভিক্ষ কবলিত জনপদে মমতা ছড়াক
অফলা বৃক্ষে ও ফল ফুটুক
সমুদ্রতট জল পরিবেশন করুক
মহামারিতে সবাই পাক একমুঠো আহার
ইশ্বরের আশির্বাদ নেমে আসুক ধরিত্রীর বুকে
সকল মানুষ আনন্দের সাথে থাকুক মহাসুখে।
১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০১-০৪-২০২০ ১২:৩৬ মিঃ

Right