বনফুল
- আমিনুর রহমান (তপু রায়হান) - অনুকাব্য ২৯-০৩-২০২৪

তোমার চুলের বেণীতে ধূসর আভার বনফুল দেবো গেঁথে
আঁধার গুহাতে জ্বালিয়ে দেবো দীপশিখা
ভোরের আভাসের মতোন বসন্ত যৌবন তোমার
ফুঁটেছে গোলাপের কুঁড়ি তোমার শরীরে
অতলস্পর্শী সাগরে আমি তলহীন নাবিক
তুমি উদ্ধারীলে আমি হবো স্বাভাবিক।
১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।