নিজস্বতা
- আমিনুর রহমান (তপু রায়হান) - অনুকাব্য ২৬-০৪-২০২৪

ধ্রুব সত্য তোমাকে অনেক ভালবাসি
কিন্তু তোমার শাষন আমি মানিনা
কেননা নারী দ্বারা শাষন আমি পছন্দ করিনা

যদি বলো তোমার জন্য অগ্নিশীখা হাতের মুঠোতে নিতে পারবো
তবে তোমার জন্য আমি নিজেকে বিসর্জন করতে পারবোনা।
১.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।