দয়ার প্রভু ডাকছে তোমায়
- এস জামান হুসাইন - আলোর মিছিল ২৬-০৪-২০২৪

আবোল তাবোল বলছ অনেক
আর বলোনা তুমি,
প্রভুর রাহে ফিরে এসো
বাঁচাও স্বদেশ ভূমি ।

পাক- পবিত্র থাকবে সদা
সাবান জলে ঘষে,
নিয়ম মেনে না চললে ভাই
থাপ্পড় খাবে কষে ।

প্রভুর দয়া তালাশ করো
সালাত ও সবরে,
বালা - মুসিবত দূর হবে
শান্তি পাবে কবরে ।

যত বড়ই হোক না কেন
করোনা বা বিপদ,
রবের দয়া অনেক বড়
দূর করে সব আপদ।

তাওবা করে ফিরে এসো
আঁকড়ে ধর কুরআন
দয়ার প্রভু ডাকছে তোমায়
ওহে! কাফির- বেইমান।

২১ মার্চ ২০২০
লালমনিরহাট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।