বিনীত নিবেদন
- সিবগাতুর রহমান ২৯-০৩-২০২৪

কে যাও মোমিন ভাই সোনার মদিনায়
আমার সালাম দিও নবীর(স.) রওজায়
আমি তো অসহায় কেমনে যাবো ভাই
যেখানে প্রাণের প্রিয় নবীজি(স.) ঘুমায়।

নাইতো পথের কড়ি কেমনে দিব পাড়ি
মানে না অবুঝ এ মন চায় তাঁর দরশন
তাঁর যিকিরে মোর দিবানিশি কেটে যায়
এ মন চায় উড়িয়া যাই সোনার মদিনায়।

তোমরা বলিও মোর নবীজির(স.) কাছে
আমার এই হৃদয় জমিন বিছানো আছে
চরণ ধুলি পাই যদি এই হৃদয় আঙ্গিনায়
মন প্রাণ লুটাবো তাঁহার রাঙা দুটি পায়।

দীনহীন এই উম্মত কিবা আছে হিম্মত
জানাই নিবেদন নবীজির(স.) রওজায়
কে যাও মোমিন ভাই সোনার মদিনায়
আমার সালাম দিও নবীর(স.) রওজায়।
******

রচনাকালঃ ১০ নভেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।