ভালবাসার আশা
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৩-০৪-২০২৪

ভালবাসার আশা
আমিনুর রহমান

কেউ যদি তোমায়
খুব ভালবাসে
সুখ পেতে ফিরে যাও
শুধুই তার কাছে।

কেউ করে প্রতারণা
ভালবাসে মিছে
লোকে যা বলে বলুক
দলে চলবে পিছে।

সুখের পাখি তুমি
দু:খ কেন নেবে
মরন নিশ্চিত যখন
কি হবে ভেবে?

প্রেমের নামে ছলনা
এটাই বড় ভুল,
ভলবাসা নয় মন্দ
সেতো স্বর্গের ফুল।

ভুল ঠিকানায় কখনো
বেঁধোনা বাসা
আবেগ ফুরালে বুঝবে
সব দুরাশা।

যে পাখি ঘর ছেড়ে
চলে যায় দূরে
সোনালী দিন কখনো
আসে কি ফিরে?
৫.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।