নির্জন পথে একদিন হাঁটবে?
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য (অনুকাব্য) ২৯-০৩-২০২৪

নির্জন পথে একদিন হাঁটবে?
চাঁদের আলোতে?
বাতাসের ভিড়ে শিহরিত হবো দুজনে

একদিন দুজনে মিলে সব হিসাবের লেনদেন চুকিয়ে ফেলি
উতল প্রেমের মাতাল প্রবাহে
আলো-আঁধারি শেষে দুজনে আবার ফিরে যাবো আপন ঠিকানায়।
৫.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।