নুড়িপাথর
- আমিনুর রহমান (তপু রায়হান) - অনুকাব্য ২৪-০৪-২০২৪

স্বপ্নের পাখিরা উড়ে যায় বেলাশেষে
বৃষ্টির শব্দের মতো পালক ঝরে নিমেষে

ভাবছি একাকী বসে;এত ভালবাসার শেষে
আমার কপালে জুটলো নুড়িপাথর অবশেষে!
৫.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।