জটিল উপপাদ্য
- আমিনুর রহমান (তপু রায়হান) - অনুকাব্য ১৯-০৪-২০২৪

আজকাল উপপাদ্যর মতো
জটিল ভাষায় কথা কেন বলো?
তোমাকে বুঝতেই পারিনা!
মিথ্যে বলতে ও শিখে গিয়েছো!
আগেতো এমন ছিলেনা!
৫.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।