মধুর স্মৃতি
- মধুকবি ২০-০৫-২০২৪

ইচ্ছে করে টাইম মেশিনে চড়ে
আবার কৈশোরে যাই ফিরে ,
কত স্মৃতি হাসি কান্নার
স্নেহ প্রেম মায়া মমতার ।
মায়ের আচল ছিড়ে
পালাতাম বারে বারে ,
হঠাৎ আবর ফিরে এসে
মায়ের অশ্রু দিতাম মুছে ।
বিকেল হলে বন্ধুরা সব
খেলার মাঠে যেতাম ছুটে ,
দেশী বিদেশী কত খেলা
খেলতাম সেই মাঠে ।
লুকিয়ে লুকিয়ে রাতের বেলা
দেখতে যেতাম যাত্রা পালা ।
বাবার মুখের বকুনি আর
মায়ের হাতের মার ,
নিত্যদিনের সঙ্গী আমার
মধুর স্মৃতি কিশোর বেলার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।