সুখের কোলাহল
- সিবগাতুর রহমান ১৯-০৪-২০২৪

তোমাদের মাঝে রয়েছি আমি
থাকবো সারা জীবন
নইকো আমি অহংকারী
আমি অতি সাধারণ।

তোমাদের খ্যাতি তোমাদের মান
আমার সাধনা
তোমাদের তরে সাজানো আমার
সকল আরাধনা
আমার ভুবনে তোমরাই সব
সাথী আর কেউ নাই
খুঁজিনা কারো ভালোবাসা আর
তোমাদের যদি পাই।

আমার বাগানে তোমরাই সব
সুশোভিত ফুল ফল
তোমরাই আমার জীবনের যত
সুখের কোলাহল
তৃষিত নয়নে খুঁজে ফিরি আমি
তোমাদের গৌরব
দুনিয়া জুড়িয়া প্রকাশিত হোক
তোমাদের সৌরভ।

তোমাদের মাঝে রয়েছি আমি
থাকবো সারা জীবন
নইকো আমি অহংকারী
আমি অতি সাধারণ।
******

রচনাকালঃ ১১ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৬-০৪-২০২০ ০০:১২ মিঃ

অসাধারণ লেখা। খুবই ভালো লাগলো।