মহামারি
- সুব্রত নন্দী ২৫-০৪-২০২৪

সবুজ বনে কত পাখি, অবুঝ তাদের মন
কেউ জানেনা কে তাদের আপনজন
কখনো ভেসে থাকে নীল আকাশের বুকে
আজ ওদের সুখের মাঝে আমরা দূঃখে
বিষাক্ত বাতাসে দেখি আমাদের সর্বনাশ
মহামারিতে জীবনটা করছে হাঁসফাঁস
স্বপ্ন দেখি একদিন সব হবে স্বাভাবিক
চোখের জলে স্বপ্ন দেখি সব অলীক
জানা নেই দেখতে হবে আর কত লাশ
নাকি লাশের ঘরে হবে আমাদের বাস
জানিনা কত হারাবে তাদের প্রিয়জন
দুঃস্বপ্ন গুলো আজ ভয়ের কারণ
ভগবান ভালো থাকুক সবার প্রিয়জন
স্বাভাবিক হয়ে যাক আমাদের জীবন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।