আর খুঁজবেনা
- সিবগাতুর রহমান ২৮-০৩-২০২৪

জানি আর কোন দিন
তুমি খুঁজবে না আমায়
ডাকবে না আর
কোথায় আছো বাছা
আয়না না বুকে আয়।

সকাল দুপুর সাঁঝের বেলা
সাঙ্গ করে সকল খেলা
ফিরতে হলে দেরি
আমার খুঁজে ইতিউতি
ঘুরতে তুমি সন্ধ্যারাতি
মধুর সুরে ডাকতে মা'গো
আমার নামটি ধরি।

এখন তুমি আমায় ছেড়ে
গেছ চলে অনেক দূরে
তোমায় খুঁজে ফিরি মা'গো
সন্ধ্যা রাতের তাঁরায়।

জানি আর কোন দিন
তুমি খুঁজবে না আমায়
ডাকবে না আর
কোথায় আছো বাছা
আয়না না বুকে আয়।
***

রচনাকালঃ ২৩ মার্চ ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।