এ কেমন ভীমরতি!
- সিবগাতুর রহমান ২৭-০৪-২০২৪

ওরে কাপুরুষ ওরে পিশাচের দল
কোন গর্ভেতে জন্ম তোদের
কেমন বাপের জল!

মা-বোন দেখেও তোদের ঝড়ে লালা
পাঠশালা আর উপাসনালয়
তোদের রঙ্গসালা!

তোরা পাষণ্ড তোরা নরকের পোকা
শিক্ষাগুরুর রং মেখে তোরা
মানুষকে দিস ধোঁকা!

জানোয়ার তোরা দেখছি ভন্ড অতি
ধর্ম লেবাসে লুকানো তোদের
এ কেমন ভীমরতি!
****

রচনাকালঃ ১৫ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।