রাশেদ নাইব
- রাশেদ নাইব ২০-০৫-২০২৪

আমি পাপী
রাশেদ নাইব

পাপী আমি পাপ করেছি
দিনে কিংবা রাতে,
জানা অজানা কত গুনাহ্
গোমরাহিতার সাথে!

কোরআন হাদিস করেছি শ্রবণ
মর্ম বুঝিনি কভু,
হাত তুলেছি তোমার পানে
মার্জনা করে দাও প্রভু।

তুমি রহিম তুমি রহমান
তুমি সৃষ্টি জগতের খালিক,
বাঁচি সবে তোমার কৃপায়
তুমিই মোদের মালিক।

গুনার বোঝা বইছি আমি
ক্ষমা পাবো এ-আশায়,
নিরাশ করোনা প্রভু আমায়
উন্মুক্ত করে দাও একটি উপায়।

তাওবা করি তোমার রাহে
নিক্ষেপ করোনা অনল শিখায়,
মোচন করে দাও পাপ সমূহ
দাখিল করো সুরলেকায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।