পাখি হতে
- আমিনুর রহমান (তপু রায়হান) - অনুকাব্য ২৬-০৪-২০২৪

ছোটবেলা পাখি হতে চাইতাম
এখন হয়েছি আকাশ
আমার আকাশে অনেক পাখি ওড়ে
অনেকের আবার পালক ধসে পড়ে।

৭.৪.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।