ছুটির দিনে
- আমিনুর রহমান (তপু রায়হান) - হোম কোয়ারেন্টাইন ২৯-০৩-২০২৪

৬.৪.২০২০
ছুটির দিনে
আমিনুর রহমান

ছুটির দিনে
ভাবছি বসে
এত সময়
কাটবে কিসে!

পড়ছি বই
লিখছি ছড়া
দেখছি কত
ভাঙাগড়া!

অলস জীবন
করছি পার
আসছে তেড়ে
অন্ধকার!

বাঁচতে হলে
হোন সচেতন
করি করজোড়ে
এই নিবেদন।

দ্বন্দ্ব ভুলে
ঘরে থাকুন
বই পড়ুন
জীবন গড়ুন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।