মাহদির আগমনে
- রাশেদ নাইব ২০-০৫-২০২৪

পৃথিবী যখন থমকে যাবে
ইসলামী হুকুমত বিলীন হবে,
কিয়ামত আসবে সন্নিকটে
ফেতনা ফাসাদ বেড়ে যাবে!

হেদায়েতের বানী নিয়ে করিবেন পদার্পণ
সাত বছরে চলবে শাষন,
রুখে দিবেন বাতেলি সব আগ্রাসন!

কুরাইশ বংশে জন্মাবেন তিনি
নাম হবে তার নবীর নামে,
ললাট তাহার প্রস্তুত হবে নাক থাকিবে উঁচু
ফেতনা ফাসাদ রুখে দিবেন, দাজ্জাল সম্মুখে
শির হবেনা নিচু!

প্রাচ্য থেকে ঘটবে আগমণ
চল্লিশে পাবেন প্রকাশ।
সাম থেকে কতলে আসবে
ইহুদীরা ভয়ে পালাবে বাবলা গাছের পিছু
মানুষ কিংবা দাজ্জাল হোকনা মস্তক হবেনা নিচু!

সিরিয়ায় যখন মিলবে প্রকাশ
সাদা গম্বুজ মসজিদে,
ঈষা এবং মাহদি সেথায়
মিলিবেন ফজরে।

দাজ্জাল তখন ক্ষিপ্ত থাকবে
মসজিদেরই প্রাঙ্গণে,
ঈষার সাথে মিললে দৃষ্টি
ধংস হবেন প্রাঞ্জলে!

বিশ্বে সেদিন উঠবে ধ্বনি
তাকবীর মূখর জয়গাণ,
আল্লাহ'র বিধান থাকবে উঁচু
মানব মুখে গুণগান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।