চোখের ভাষা
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ১৯-০৪-২০২৪

ঝলমলে চোখ
আমার মনে ভালবাসা ও মমতার উদ্রেক করে
বাসনা ঢেলে দেয়;জাগ্রত করে কামনা
কথা বলার আকুলি বিকুলি মনে ছাঁপ ফেলে।

চোরা চাহনীর চেয়ে মধুর আর কিছুই নেই
কেমন যেন একটা নিষিদ্ধ অনুভূতি
উথাল-পাতাল প্রেমের হাতছানি ডাকে
বারবার চোখের মাঝে অচেনা দ্বীপ দেখা!

চোখের জল
অভিব্যক্তি ফুটে ওঠে শ্রাবণের বর্ষণবেলার
চাতকিনী রাধিকা তার শ্যামের অপেক্ষায়
ছল চোখের জল স্পর্শ করে আরেক পৃথিবীর!
৮.৩.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।