মুজিব
- সিবগাতুর রহমান ২৮-০৩-২০২৪

(মুজিব বর্ষ উপলক্ষে পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি।-১)

মুজিব মানে শৌর্যবীর্য
মুজিব মানে শক্তি,
মুজিব মানে বীরবাহাদুর
মুজিব মানে মুক্তি।

মুজিব মানে নির্ভীকতা
মুজিব মানে দূর্জয়,
মুজিব মানে স্বাধীনতা
মুজিব মানে অক্ষয়।

মুজিব মানে উন্নত শীর
মুজিব মানে আশা,
মুজিব মানে প্রতিবাদী
মুজিব মানে ভাষা।

মুজিব মানে ভালোবাসা
মুজিব মানে প্রেম,
মুজিব মানে কারুশিল্পী
মুজিব মানে হেম।

মুজিব মানে স্বপ্ন দেখা
মুজিব মানে প্রেরণা,
মুজিব মানে বজ্র ধ্বনি
মুজিব মানে চেতনা।

মুজিব মানে জাতীয়তা
মুজিব মানে দেশ,
মুজিব মানে জাতির পিতা
সোনার বাংলাদেশ।
*****

রচনা কাল: ১০ জানুয়ারি ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।