আবেগ
- ই. এইচ. অনিক ঢালী - খেয়ালী চিরকুট ১৮-০৫-২০২৪

আবেগ দিয়ে যায়না বাঁচা,
আবেগের নাই দাম।
বাজারে যদি হইতো বিক্রি
শুধু কিনতো হাদারাম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

2580
১৩-০৪-২০২০ ১৩:৪৫ মিঃ

ধন্যবাদ দজিয়েব।আমি দুঃখিত আপনার নামটি ভুল ভাবে লিখার জন্য।

2580
১৩-০৪-২০২০ ১৩:৪৪ মিঃ

ধন্যবাদ দজিয়ে।

2580
১৩-০৪-২০২০ ১৩:৪৩ মিঃ

ধন্যবাদ দজিয়ে।

Dojieb
১৩-০৪-২০২০ ১৩:২৩ মিঃ

ভালো লাগলো