উপলব্ধি
- ই. এইচ. অনিক ঢালী - খেয়ালী চিরকুট ১৮-০৫-২০২৪

দিগন্তের শেষে, অনন্তের পথে
আমাদের ছুটে চলা।
মহাকাল সে তো অপেক্ষমান!

মানবের কলুষে,
তামাম ব্রহ্মাণ্ড আজ
বিনাশের দাড়প্রান্তে।
হয়তো প্রয়োজন বিনির্মাণ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

2580
১৩-০৪-২০২০ ১৫:৪৭ মিঃ

ধন্যবাদ ফয়জুল মহী।

M2_mohi
১৩-০৪-২০২০ ১৪:০১ মিঃ

Excellent