স্মৃতিপট
- মোঃনজরুল ইসলাম - সমুদ্রস্রোত ১৭-০৫-২০২৪

সন্ধ্যার স্নিগ্ধ বাতাসে
তুমি স্তব্ধ করিয়া দিয়েছিলে
আমার রক্তের গতিধারাকে!
ফুল যেমন হালকা বাতাসে ঝরিয়া পড়ে
ভূমির পদতলে
তেমনি সেদিন আমি ঝরিয়া পড়েছিলাম
তোমারি বুকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।