স্মৃতিপট ২
- মোঃনজরুল ইসলাম - সমুদ্রস্রোত ১৭-০৫-২০২৪

কলমের কালিতে আর তোমায় নিয়ে কিছু লেখা হয়ে উঠেনা
বর্ণিল স্বপ্নগুলো আজ আর চোখের কিনারে ভেসে উঠেনা
অযথা আর কভু ভুল করেও তোমার স্মৃতিগুলো মনের গহীনে আসেনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।