শুধু তোমার
- মোঃনজরুল ইসলাম - সমুদ্রস্রোত ১৭-০৫-২০২৪

অস্পষ্ট ব্যাপ্ত পটভূমিতে তোমাকে পেয়েছি
স্নিগ্ধ দূর প্রান্তরের শূন্যের ভিতরে।
খোঁপাখসা জ্যোৎস্নাফুল আটিয়া দিয়েছো
তুমি আজানুলম্বিত আমার কেশে।
সেদিন হতে নক্ষত্র হয়ে ভাসি তোমার মনোদিগন্তে। আমি তোমার জোৎস্না রাতের কল্লোলিনী,
আমার চোখের আবাহনীচক্র বিশাল সমুদ্রের জলরাশি,
আমার ঠোঁটের কিনারায় হিরকচূর্ণ স্নিগ্ধহাসি।
এ সব শুধু তোমার একাকি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।