বিচার হবে একদিন
- মধুকবি ২০-০৫-২০২৪

বিচার হবে একদিন
করোনার ঘায়ে বিশ্বজুড়ে
লন্ডভন্ড মানব জীবন,
অমানবিক অনেক কাজ
বাংলাদেশে চলছে তখন।

ত্রাণের চাউল চুরি করে
কারও হচ্ছে পকেট ভারী,
নকল মাস্ক কেনা বেচায়
কেউ করছে পুকুর চুরি।

করোনায় অসুস্থ মানুষ
মৃত‍্যুর সঙ্গে লড়ছে আজ,
অনাহারে অর্ধাহারে আছে
গরীবেরা নেই কোন কাজ।

ক্ষমতার দম্ভে আজ যারা
করে যাচ্ছে নানা অনাচার,
জনতার আদালতে তার
একদিন হবেই বিচার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHEIKHSHANTO
২২-০৪-২০২০ ১৭:৫১ মিঃ

কনা=কেনা হবে
চরি=চুরি হবে,
এডিট করুন ভাই।