অসহায়ত্ব
- মধুকবি ২০-০৫-২০২৪

অসহায়ত্ব

অর্থ বিত্ত ক্ষমতার মোহে কিছু মানুষ আজ
হারিয়ে ফেলেছে মনুষত্ব
জুলুম নির্যাতন অপরাধ দুর্নীতির বেড়াজালে
কলুষিত তাহাদের হস্ত।
সহজ সরল সত‍্যবাদী মানুযগুলো আজকে
সমাজে ভিষন অসহায়,
অনাহারে অর্ধাহারে তাদের কাটাতে হয় দিন
পদে পদে দুঃখ কষ্ট পায়।
কুচক্রী কৌশলী যারা সমাজের মাথা তারা
জীবন করছে উপভোগ,
অসহায় মানুষ গুলোই বেশী বেশী কষ্ট করে
আসলে কোন মহাদুর্যোগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।