কাব‍্যসূধা
- মধুকবি ২০-০৫-২০২৪

কাব‍্যসূধায় ভরিয়ে দেব সবার হৃদয়
এই ছিল মোর মনের বাসনা,
ভেবেছিলাম সবার অন্তরে জাগিয়ে দেব
প্রেম ভালবাসার তীব্র প্রেষণা।
কাব‍্যকথায় রাঙ্গিয়ে দেব প্রিয়জনের মন
মনে মনে মোর ছিল সেই আশা,
জানিনা মিটবে কি সে আশা বূঝবে কি কেউ
আমার প্রিয় সে কবিতার ভাষা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২২-০৪-২০২০ ২২:৫০ মিঃ

ভালো লেগেছে। মন পুলকিত আন্দোলিত হল। উপভোগ্য পড়া। আল্লাহ সবাইকে সহী সালামতে রাখো।