বিপদের কান্ডারী
- সিবগাতুর রহমান ২০-০৪-২০২৪

আল্লাহ আল্লাহু আল্লাহ
মুহাম্মাদুর রাসুলুল্লাহ (স.)

ও মানুষ ও মানুষ
আল্লাহ রাসুলের নাম জপ
দয়াল মাওলার নাম জপ

বিপদের কান্ডারী খোদা
রহিম রহমান
করুনার আধার তিনি
অসীম দয়াবান

চোখ মেলিয়া দেখোনা ভাই
কোরআনের ভেতরে
আজাব গজব দেয়না তিনি
বীনা নজিরে

তোমার জ্ঞানে তোমার ধ্যানে
ভাবো নিরালায়
জগত জুড়ে আজাব কেন
দিলো বিধাতায়

নাম জপিলে করেন দয়া
এমনি তাঁর গুন
ইচ্ছা হলেই বলেন শুধুই
কুন ফাইয়া কুন

যেই পথে খোদার এনাম
রয়েছে অপার
সেই পথে সপিয়া জীবন
করো পারাপার

ও মানুষ ও মানুষ
আল্লাহ রাসুলের নাম জপ
দয়াল মাওলার নাম জপ
*****

রচনাকাল: ২৪ এপ্রিল ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।