স্বাগত হে মাহে রমজান
- মধুকবি ২০-০৫-২০২৪

স্বাগত হে মাহে রমজান

আহলান সাহলান মাহে রামাদান,
বছর ঘুরে এলরে মাহে রমজান ;
আজ রাখবে রোজা সব মুসলমান,
হৃদয়েতে ধারন করে পূর্ণ ঈমান।
আল্লাহর উপর রেখে দৃঢ় বিশ্বাস,
রোজা রবে দিনে থেকে উপবাস ;
রহমত বরকত নাজাতের মাস,
পাপ পঙ্কিলতার আজ হবে বিনাশ।

ত‍্যাগ তিতিক্ষার মাস মাহে রমজান,
এই মাসে সবে কর বেশী বেশী দান :
গরীব দুঃখীর কষ্টে কাদে যেন প্রাণ,
ইবাদতে খুশী হবে আল্লাহ মহান।
পেতে যদি চও তুমি পরকালে মুক্তি,
কোরানের আলোয় বাড়াও প্রাণে শক্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৫-০৪-২০২০ ০৩:২৮ মিঃ

Ramadan mubarek